বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, অনতিবিলম্বে খালেদা জিয়াকে মুক্তি দিয়ে উন্নত চিকিৎসার জন্য বিদেশে প্রেরণ করতে হবে। খালেদা জিয়ার মুক্তি মানে গণতন্ত্রের মুক্তি। তার মুক্তির মাধ্যমে গণতন্ত্র প্রতিষ্ঠিত হবে। খালেদা জিয়াকে মুক্তি না দেওয়া হলে আগামীতে ঢাকা-চট্টগ্রাম ও ঢাকা-মাওয়া মহাসড়ক বন্ধ করা হবে। কঠিন করা হবে আন্দোলন। আন্দোলনের মাধ্যমে সরকারের পতন হবে।

আজ মঙ্গলবার বিকেল ৩টার দিকে সদর উপজেলার মুক্তারপুর কদমরসুল হিমাগার মাঠ প্রাঙ্গণে সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবিতে মুন্সীগঞ্জ জেলা বিএনপি আয়োজিত এক সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদানকালে তিনি এ কথা বলেন।

এর আগে খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবিতে সকাল থেকে জেলার বিভিন্ন এলাকা থেকে কয়েক হাজার নেতাকর্মী এ সমাবেশে অংশ নেন। এর পাশাপাশি নারায়ণগঞ্জ, ফরিদপুর, ঢাকাসহ দেশের বিভিন্ন জেলা থেকে নেতাকর্মী ও সাধারণ মানুষ খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবিতে সমাবেশ করেন।

মুন্সীগঞ্জ জেলা বিএনপির আহ্বায়ক আব্দুল হাইয়ের সভাপতিত্বে ও সদস্যসচিব কামরুজ্জামান রতনের সঞ্চালনায় এ সমাবেশে বিশেষ অতিথি ছিলেন যুগ্ম মহাসচিব হাবিব-উন-নবী খান সোহেল, বিশেষ সম্পাদক ড. আসাদুজ্জামান রিপন, স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরাফত সপু, ঢাকা দক্ষিণ বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ইশরাক হোসেনসহ কেন্দ্রীয় কমিটির নেতাকর্মীরা ও জেলা বিএনপির নেতাকর্মীরা।